ব্রেকিং নিউজ

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – সৈয়দপুরে নানক

editor ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ২৫ ডিসেম্বর-২০২০
নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে। বিজয়ের মাসে আরেক বিজয় ছিনিয়ে আনতে হবে। বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকার পরাজয় মেনে নেয়া হবেনা। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে স্বাধীনতার পরাজিত শক্তিকে আবারও পরাজিত করতে হবে।
উপরোল্লিখিত কথাগুলো বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর রাত ৮টায় নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে অফিসার্স ক্লাবের মিলনায়তনে আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন, এই বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদীরা বাংলাদেশের সংবিধানকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার মত আস্পর্ধা দেখিয়েছে। যা কোন ভাবেই মেনে নেয়া যায়না। তাই সকল নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে এদের সমুচিত জবাব দিতে হবে। এজন্য তিনি আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের আওয়ামীপন্থীদের প্রতি আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এস এম মাসুদ কামাল বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ,  বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। তাই যে কোন মূল্যেই স্বাধীন বাংলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করা হবেই। এতে কোন অপশক্তিকেই বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা।
একইভাবে দেশব্যাপী অনুষ্ঠিত সকল নির্বাচনে ভাস্কর্য বিরোধীদের দোসরদের জনপ্রতিনিধি হিসেবে মেয়র বা চেয়ারম্যান মেম্বার পদে বিজয়ী হতে দেয়া যাবেনা। তা না হলে এদের আস্ফালন বেড়ে যাবে। আপনারা থাকতে যদি নৌকার বাংলাদেশে ধানের শীষ বা বিএনপি’র প্রার্থী বিজয়ী হয় তাহলে কী আপনাদের ভালো লাগবে। যদি না লাগে তাহলে ভালো লাগার কাজ করতে হবে। এজন্য আজ থেকেই সম্মিলিত উদ্যোগে ভোটের মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে।
অনুষ্ঠানে নীলফামারী জেলার দায়িত্বপ্রাপ্ত মহিলা এমপি রাবেয়া আলিমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, সদ্য প্রয়াত বাংলাদেশ পরিবহণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আখতার হোসেন বাদলের স্ত্রী  সৈয়দপুর পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থী রাফিকা আকতার জাহান বেবী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খানসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মী, সুশীল সমাজ ও মিডিয়া ব্যাক্তিত্বরা।
প্রধান অতিথি জাহাঙ্গীর কবির নানক ও বিশেষ অতিথি এস এম মাসুদ কামাল সকালে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর এসে পঞ্চগড় পৌর নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করেন। সন্ধায় ফেরার পথে সৈয়দপুর পৌরসভার মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় মিলিত হয়ে পরে সৈয়দপুর বিমানবন্দর হয়ে আকাশপথে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। (ছবি আছে)

সম্প্রতি সংবাদ