ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে বিচারপ্রার্থীকে ধর্ষণের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

editor ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:২৬ ডিসেম্বর-২০২০,শনিবার।
মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদেরের বিরুদ্ধে বিচারপ্রার্থী এক গৃহবধুকে (৪৫) ধর্ষণের অভিযোগ উঠেছে।

উপজেলার শানবান্ধা গ্রামে গত ১৪ ডিসেম্বও রাতে চেয়ারম্যানের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার রাতে মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই গৃহবধূ।

পুলিশ ও ভুক্তভোগী গৃহবধূ জানান, গত ১৪ ডিসেম্বর সামান্য বিষয় নিয়ে ওই গৃহবধূর সাথে তার স্বামীর কথা কাটাকাটি হয়। এরপর এই বিষয়টি সুরাহার জন্য ওইদিন সন্ধ্যায় ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের নিকট ইউনিয়ন পরিষদে যান। এরপর ওই গৃহবধূ তার স্বামীর বাড়িতে ফিরে যেতে না চেয়ে ঢাকায় ভাইয়ের বাসায় যেতে চান। তখন ওই চেয়ারম্যান তাকে ঢাকায় যেতে না দিয়ে নিজ বাড়িতে নিয়ে আসেন। ওই রাতে চেয়ারম্যানের স্ত্রী বাবার বাড়িতে ছিলেন। এই সুযোগে চেয়ারম্যান ওই গৃহবধূকে ধর্ষণ করেন। চেয়ারম্যানকে ভাই, দাদা ও বাপ ডেকেও রক্ষা পাননি তিনি। আব্দুল কাদের ওই নারীকে স্বামীসহ থাকার ব্যবস্থা, গুচ্ছগ্রামে বাড়ি ও কাজ দেয়ার প্রলোভন দেখান। পরদিন তাকে ৫০০ টাকা দিয়ে ঢাকায় পাঠিয়ে দেন।
এব্যাপারের চেয়ারম্যান আব্দুল কাদের জানান, ওই নারী তার বাসায় কাজের জন্য এসেছিল। কয়েকদিন কাজ করে ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। বিষয়টি পুলিশকে জানানোর ওই নারীকে পুলিশ ধরে এনে তার বাড়িতে রেখে যায়। পরে ওই নারীর দেবর তাকে নিয়ে যায়। প্রতিপক্ষের লোকজনের কথায় ও ৪৫ হাজার টাকা না দেওয়ার জন্য তার বিরুদ্ধে ওই নারী মিথ্যা মামলা করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান জানান, গতকাল শুক্রবার রাতে চেয়ারম্যানের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী গৃহবধূ। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্প্রতি সংবাদ