এলিভেন ব্রাদার্স ঘিওরের কার্যকরী কমিটি গঠন

editor ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার :২৮ ডিসেম্বর-২০২০,
মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঐতিহ্যবাহী এলিভেন ব্রাদার্স ঘিওরের (রেজিঃ নং ঢাকা-০১২৯১) দ্বি-বাষিক সাধারন সভা ও কার্যকরী কমিটি গঠন উপলক্ষে গত শনিবার এক সভা স্বাস্থ্যবিধি ও সামাজিক নিরাপত্তামেনে নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
এলিভেন ব্রাদার্সের সাবেক সভাপতি এ্যাডঃ শামসুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন এলিভেন ব্রাদার্সের সাবেক সভাপতি মোঃ আশরাফ উদ্দিন খান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বিআরডিপির সাবেক চেয়ারম্যান মোঃ আজগর আলী বেপারী, সাবেক ইউপি সদস্য মোতালেব হোসেন জিকু, বিশিষ্ট ব্যবসায়ী অলক কুমার আইচ, সমীর চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু প্রমুখ।
২য় অধিবেশনে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়। দুই বছর মেয়াদী এই কমিটির নির্বাচিত কর্মকর্তারা হলেন সভাপতি গোপাল চন্দ্র শীল, সহ-সভাপতি মোঃ আজগর আলী, সহ-সভাপতি আঃ সোবাহান হক, সাধারন সম্পাদক মোতালেব হোসেন জিকু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আলীম লেবু, সহ-সাধারন সম্পাদক আমিনুল ইসলাম রিপন, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সাহা, ক্রীড়া সম্পাদক মনোয়ার হোসেন মানু, সহ- ক্রীড়া সম্পাদক সাঈদ আরমান, দপ্তর সম্পাদক সুভাস চন্দ্র সাহা, সমাজ কল্যান সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার আলী খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাডঃ আব্দুল আলীম খান মনোয়ার, তথ্য, শিক্ষা গবেষণা সম্পাদক অলক কুমার আইচ, প্রমোদ ও নাট্য সম্পাদক পরিতোষ কুমার সাহা, মহিলা বিষয়ক সম্পাদীকা দিপালী সাহা। এ ছাড়া কার্যকরী সদস্য হলেন আশরাফ উদ্দিন খান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, এ্যাডঃ সামছুল হক, তমিজ উদ্দিন, অপূর্ব কুমার সাহা, লুৎফর রহমান, সাদেকুর রহমান, হালিম আফতাব, সালাউদ্দিন সজল । প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মোঃ আজগর আলী বেপারী।
উল্লেখ্য, ১৯৭৬ সালে ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে এই এলিভেন ব্রাদার্সটি স্থাপন করা হয়। জাতীয় পর্যায়ে এই ক্লাবের সদস্যরা ফুটবল, ক্রিকেট, দাবাসহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাহিত্য সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করে সারা দেশে ব্যাপক প্রশংসা অর্জন করে। বর্তমানে এই ঐতিহ্যবাহী ক্লাবটি অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন করা জরুরী প্রয়োজন।

সম্প্রতি সংবাদ