ব্রেকিং নিউজ

গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান 

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন,  রাজবাড়ি প্রতিনিধি :২৯ডিসেম্বর-২০২০,মঙ্গরবার।
 রাজবাড়ির গোয়ালন্দে  মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে মঙ্গলবার সকাল ১১ টায় পৌরসভার হলরুমে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী -১আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী(এম পি)।
পৌর মেয়র শেখ মোঃ নিজামের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী এবং উপজেলা মুক্তিযোদ্ধা  সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র কোমল কুমার সাহা, অবসরপ্রাপ্ত শিক্ষক ও আওয়ামীলীগ নেতা নির্মল কুমার চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা এসএম আব্দুর রব,আবুল বাশার মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান শাহজাহান সিদ্দিক প্রমূখ।
 অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা এবং প্রয়াত মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের হাতে উপহার হিসেবে একটি করে উন্নতমানের কম্বল, নগদ এক হাজার করে টাকা ও দুপুরের খাবার তুলে দেয়া হয়। এর আগে মুক্তিযোদ্ধারা অনুষ্ঠানের হলরুমে আসলে তাদেরকে ফুল দিয়ে বরন করে নেয়া হয়।অনুষ্ঠানে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ দেশের জন্য আত্মদানকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র শেখ মোঃ নিজাম আগামীতে প্রতিবছর বিজয় দিবস উদযাপনের অংশ হিসেবে  মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহনে বড়  আকারে মিলনমেলা আয়োজনের ঘোষণা দেন।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ সদস্য কাজী কেরামত আলী বলেন,বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের প্রতি এ জাতির দায় অপরিসীম। তাদের জন্য  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার সম্ভাব্য সকল সেবামূলক কাজ করে চলেছে।

সম্প্রতি সংবাদ