ব্রেকিং নিউজ

ঘিওরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আহত তিন

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৩০ ডিসেম্বর-২০২০,বুধবার।
ইভটিজিংএর প্রতিবাদ করায় বখাটেদের হামলায় তিন জন আহত হয়েছে। আহতরা এখন হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের করজনা গ্রামে। হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন লুৎফর রহমান , শুকুর আলী ও মহর সর্দার।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে করজনা গ্রামে বাড়ির সামনে রাজিব হোসেনের স্ত্রী, ছোটবোন, ও ভাগ্নি বসে রোদ পোহাচ্ছিল। এসময় মিঠু,তারিফ, নিরব, পলাশসা, সাইফুলসহ কয়েকজন বখাটে তাদের উদ্দেশ্য করে অশ্রিল মন্তব্য করে। এতে বাধা দেয় রাজিব হোসেন। তর্কবির্তকের এক পর্যায়ে রাজিবে চাচা লুৎফর রহমান এসে পরিস্থিতি শান্ত করে। সে সময় চলে গেলেও সন্ধ্যার দিকে বাজারে যাওয়ার সময় বখাটেরা হামলা করে লুৎফরের ওপর। লুৎফরের মাথা ফেটে যায়। প্রাণ বাঁচাতে লুৎফর রহমান পাশের ডোবার পানিতে আশ্রয় নেয়। এসময় শুকুর আলী ও মহর সর্দার তাকে উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাত সাড়ে দশটার দিকে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে বখাটেরা শুকুর আলী ও মহর সর্দারের ওপর হামলা করে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে দুজনকে শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে লুৎফর রহমানের অবস্থার অবনতি হলে তাকে বুধবার মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে ল‚ৎফর রহমানে বড় ভাই ফুলমিয়া জানান বিষয়টি ঘিওর থানাকে অবহিত করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তিনি জানান বখাটেদের বিরুদ্ধে আগেও পর্নোগ্রাফী আইনে মামলা রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজউদ্দিন জানান ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগ পেলেই তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সম্প্রতি সংবাদ