ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজের প্রথম ব্যাচের ডাক্তারদের সংবর্ধনা

editor ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি,৩১ ডিসেম্বর-২০২০,বৃহস্পতিবার্।
মানিকগঞ্জে কর্ণেল মালেক মেডিকেল কলেজের ১ম ব্যাচের ৩৩জন ইন্টার্ন ডাক্তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মানিকগঞ্জ সদর হাসপাতালের নতুন ভবনের কনফারেন্স রুমে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পরিচয় পর্ব শেষে নতুন ডাক্তারদের সবাইকে ফুলের শুভেচ্ছা ও চিকিৎসা সামগ্রী হাতে তুলে দেন অতিথিরা।
মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের তত্ত¡বধায়ক ডাঃ মো.আরশ্বাদ উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কর্ণেল মালেক মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ মোহাম্মদ আখতারুজ্জামান, কর্ণেল মালেক মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডাঃ গৌতম রায়,সিভিল সার্জন ডাঃ মো.আনোয়ারুল আমিন আখন্দ, কর্ণেল মালেক মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ ফারুক আহাম্মদ, উপাধ্যক্ষ ও শিশু বিভাগের প্রধান অধ্যাপক ডা” শিশির রঞ্জন দাস ও প্রকল্প পরিচালক ডাঃ খান মোহাম্মদ আরিফ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী , বিএমএ সভাপতি ডাক্তার পংকজ কুমার মজুমদার, সাধারণ সম্পাদক রাজিব বিশ^াস, আরএমও এরফান আলী ।
আলোচনা সভা থেকে সঠিক ভাবে পেশাগত দায়িত্ব পালনের জন্য ইন্টার্ন ডাক্তাদের লিখিত শপথ বাক্য পাঠ করান মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের তত্ত¡বধায়ক ডাঃ মো.আরশ্বাদ উল্লাহ।

সম্প্রতি সংবাদ