মানিকগঞ্জে সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

editor ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি, ১ জানুয়ারি-২০২১,শুক্রবার।
মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের চরউলাইলে সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার।

শুক্রবার (১ জানুয়ারী) দুপুরে নিজ বাড়িতে আহত আকাশ মাহমুদ সাদ্দাম ও তার পরিবার সংবাদ সম্মেলন বলেন, দুই বছর আগে রাজিয়া সুলতানা নামে এক মহিলা আমাদের গ্রামে কিছু জমি লিজ নিয়ে সবজি চাষ শুরু করেন। পরবর্তীতে রাজিয়া সুলতানা আমাদের ১৫০ শতাংশ জমি চাষের জন্য লিজ চান। লিজ না দেওয়ায় পরিকল্পিতভাবে আমাদের জমিতে সেচের পানি দিয়ে কৃত্তিম জলাবদ্ধতা সৃষ্টি করেন। যার ফলে জমির ফসল নষ্ট ও দীর্ঘ সময় পতিত থাকায় লক্ষ লক্ষ টাকা লোকসান হয়।

তিনি আরো বলেন, এ ব্যাপারে আমরা এলাকার মুরুব্বিদের জানালে তাদের কথাও রাজিয়া শোনেননি। পরবর্তীতে ২০২০ সালের ৬ নভেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে আমি আমার ক্ষেতে কাজ করতে ছিলাম। ওই সময় রাজিয়া সুলতানা তার দলবল নিয়ে দেশিয় অস্ত্র দিয়ে আমাকে হামলা করে। আবু সাইদ ও আনোয়ার আমার মাথায় ও পেটে চারটি কোপ দেয়। আমি চিৎকার করলে আমার চাচাত ভাই সোহেল রানা ও আমার চাচি মনোয়ার বেগম এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে জখম করে। এতে আমরা তিনজন মারাত্বক আহত হয়ে হাসপাতালে ভর্তি হই। হাসপাতালেও তারা আমাদেরকে হুমকি ধামকি দেয়। আমরা থানায় অভিযোগ করলে রাজিয়া সুলতানা উল্টো আটজনকে আসামী করে মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করে আসছে।

সংবাদ সম্মেলনে আকাশ মাহমুদ সাদ্দাম আরো জানান, বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছি। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট তিনি ও তার পরিবারের নিরাপত্তা ও সুষ্ঠ বিচারের দাবী করেন। এসময় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন

সম্প্রতি সংবাদ