প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে– নাঈমুর রহমান দুর্জয়

editor ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক::০২ জানুয়ারী-২০২১,শনিবার।
মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে, আপনারা ভাল থাকবেন। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। করোনা ভাইরাসের মধ্যে প্রধানমন্ত্রী আপনাদের কথা চিন্তা করে ত্রাণ সামগ্রী,বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও কৃষি পূর্ণবাসন সহায়তা শীত বস্ত্র বিতরনের ব্যবস্থা করেছেন। শীতের তীব্রতা বাড়ছে আপনারা সবাই সাবধানে থাকবেন। মাস্ক ব্যবহার ও সামাজিক নিরাপত্তা মেনে চলবেন। আপনারা পর্যায়ক্রমে সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি ক্ষেত্রে সমাধান দিচ্ছেন।
আজ ০২ জানুয়ারী শনিবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর পরিষদ হলরুমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও হাইজিন পার্সেল এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের সামাজিক নিরাপত্তা মেনে দুঃস্থ, অসহায় তিন শতাধিক নারী-পুরুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল ,যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন মুসা, শওকত আলী খান, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ,সাধারন সম্পাদক আতোয়ার রহমান প্রমুখ।####

সম্প্রতি সংবাদ