ব্রেকিং নিউজ

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ ভালো থাকে: দুর্জয়

editor ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি,: : ০২ জানুয়ারি ২০২১, শনিবার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো থাকে। সারাদেশের মত আমার নির্বাচনী আসন ঘিওর, দৌলতপুর ও শিবালয়ে উন্নয়নের জোয়ার বইছে। রাস্তা-ঘাটসহ স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এছাড়া ইতোমধ্যে ঘিওর ও শিবালয়ে বড় বড় প্রকল্পের কাজ দৃশ্যমান হচ্ছে।

শনিবার বিকালে মানিগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুড়ি ইউনিয়ন পরিষদের মাঠে নিজস্ব তহবিল থেকে প্রায় পাঁচ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সাংসদ দুর্জয় আরো বলেন, খুব তাড়াতাড়ি পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-পথে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের পরিকল্পনা নিয়েছে সরকারর। বিশেষ করে মানিকগঞ্জের শিবালয়-ঘিওরে অনেক মেগা প্রকল্পের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে দৌলতপুর উপজেলা হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহিউদ্দীন, ঘিওর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান, দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসসহ জেলা, ঘিওর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু ও উপজেলা আ.লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন

সম্প্রতি সংবাদ