ব্রেকিং নিউজ

গোয়ালন্দে গ্রামীন ব্যাংক কর্মকর্তার স্ত্রীর আতœহত্যা।

editor ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়লন্দ(রাজবাড়ী) প্রতিনিধি:০৩ জানুয়ারী-২০২১,রবিবার।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ট্রাফিক পুলিশ বক্্েরর অদুরে আন্ত: জেলা শ্রমিক ইউনিয়ন অফিস সংলগ্ন আরিফ সরদারের বাড়ীর ভাড়াটিয়া দৌলতদিয়া ঘাট গ্রামীণ ব্যাংক শাখার কর্মকর্তা হুমায়ূন কবির মিল্টনের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গত ২ জানুয়ারী শনিবার দিনগত রাত ৯ টার দিকে তার ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহত শিশির আক্তার কলি (২৫) ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামের রেজাউল করিমের মেয়ে । মিল্টনের বাড়ি ও কলির বাড়ি একই গ্রামে। বিয়ের আগে চাচাতো ভাইবোন সম্পর্ক ছিলো তাদের।

স্থানীয়রা বলেন, ঘটনার দিন সন্ধ্যার একটু আগে কলি ছাড়া বাড়িতে কেউ ছিলো না । সে সময় আরেক রুমের ভাড়াটিয়া রুমের চাবি নিতে তাকে অনেক ডাকাডাকি করে। সে ঘর থেকে কোন শব্দ করছে না, ঘরের দরজাটি ভিতর থেকে বন্ধ করা ছিলো। সে সময় ঘরের দরজা ভেঙ্গে দেখা যায় সিলিং ফ্যানের সাথে কলির নিথুর দেহ ঝুলছে ।

খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
মিল্টন বলেন, বিকেলে ব্যাক্তিগত কাজে পাশের রুমের ভারাটিয়া কে সঙ্গে নিয়ে রাজবাড়ীতে গিয়েছিলাম। রাজবাড়ী থেকে কলিকে বার বার ফোন দিলে সে ফোনটি না ধরায় দ্রæত বাসায় চলে আসি। বাসায় এসে শুনি সে সিলিং ফ্যানের সাথে ঝুলছে ।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও এটা হত্যা না আত্মহত্যা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ। মৃতের লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

সম্প্রতি সংবাদ