ব্রেকিং নিউজ

যমুনায় দুই নৌকার মুখোমুখি সংর্ঘষে নিখোঁজ এক

editor ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

 নিজস্ব প্রতিবেদক: :৫ জানুয়ারি -২০২১,মঙ্গলবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যমুনা নদীতে দুই ট্রলারের মুখোমুখি সংর্ঘষে কসের আলী সরকার(৬৫) নামের এক বৃদ্ধ নিখোঁজ হয়েছে। মঙ্গলবার সকালে দৌলতপুর ও শিবালয় উপজেলার মধ্যবর্তী রাহাতপুরের কাছে যমুনায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কসের আলী সরকার উপজেলার বাচামারা ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের মৃত নশের আলীর ছেলে।  দুর্ঘটনার পর তার লাশ নিখোঁজ রয়েছে। এদিকে ওই ট্রলারটি আটক করা হলেও মাঝি দুইজন পলাতক রয়েছে।
নিহতের ছেলে আরফান আলী জানান আজ সকালে বাবা বাড়ি থেকে আরিচা ট্রলার যোগে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় অপর নৌকার মাথায় লেগে গেঁথে থাকে। কিছুক্ষণ পর নদীর পানিতে পরে নিখোঁজ হন। বিষয়টি দৌলতপুর থানা পুলিশকে জানালে তারা বলেন দুর্ঘটনা স্থলের পার্শ্ববতী শিবালয়ে বলে সে যোগাযোগ করতে বলা হয়।
শিবালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুজিবুর রহমান জানান, ফায়ার সার্ভিসের তিনজন ডুবুরিসহ ঘটনা স্থলে পাঠানো হয়েছে।
দৌলতপুর থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু তারা বলেছে ওই স্থান শিবালয়ে।
শিবালয় থানার ওসি মো. ফিরোজ কবির বলেন,সংবাদ শুনে দুর্ঘটনা স্থলে আমি ও শিবালয় ইউএনও,  ও ফায়ার সার্ভিসের একটি দল পরিদর্শন করেছি।
এদিকে দৌলতপুর   উপজেলা   নির্বাহী  অফিসার মো: ইমরুল হাসান  যমুনা নদীতে  ঘটনা স্থল পরিদর্শন করেছেন ।  ওই ট্রলারটি বাচামার এলাকায় স্থানীয়রা আটক করলেও মাঝি দুইজন পালিয়ে গেছে।#

সম্প্রতি সংবাদ