ব্রেকিং নিউজ

দৌলতপুরে সংসদ সদস্য দূর্জয়ের পক্ষে শীত বস্ত্র বিতরণ করলেন তারেক হাসান

editor ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ০৯ জানুয়ারী-২০২১,
মুজিব শতবর্ষ উপলক্ষে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক আলহাজ¦ এ.এম নাঈমুর রহমান দূর্জয়ের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করলেন ধামশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মো: তারেক হাসান ।
আজ ৯ জানুয়ারী শনিবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের বড়হাতকোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ধামশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মো: তারেক হাসানের সহযোগিতায় অসহায় দু:স্থ্য পাঁচ শতাধিক নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ হয় ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জজ কোর্টের জিপি এ্যাড: মেহের উদ্দিন, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগ নেতা এ্যাড: সরোয়ার হোসেন লিয়াকত,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: দেলোয়ার হোসেন,বীরমুক্তিযোদ্ধা সমশের আলী মাস্টার , জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেদুল ইসলাম সহ স্থানীয় ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সকলেই মাস্ক ব্যবহার করেন এবং চেয়ারে বসে থেকে স্বাস্থ্যবিধি মেনে কম্বল গ্রহন করেন শীতার্তব্যক্তিরা।

সম্প্রতি সংবাদ