পাংশায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

editor ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ১০ জানুয়ারী-২০২১,রবিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার ১০ জানুয়ারি যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১১টায় পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
প্রথমে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের পক্ষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এছাড়া আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে আলোচনা সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এ.এফ.এম শফীউদ্দিন পাতা, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী মন্ডল, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরদার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওসমান গনী।
অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে, পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাশ সাগর, নাজমুল কাদের মাসুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

সম্প্রতি সংবাদ