ব্রেকিং নিউজ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১০ ঘন্টা ফেরি চলাচলা বন্ধ, পারের অপেক্ষায় শত শত যানবাহন

editor ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৮ জানুয়ারি–২০২১,সোমবার।
ঘন কুয়াশার কারনে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১০ ঘন্টা ফেরি চলাচল বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ। এসময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ পদ্মায় চারটি ফেরি নঙ্গর করে রাখা হয়। গতকাল সোমবার সকাল দশটার দিকে কুয়াশা কেটে গেলে নৌ-রুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়। দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকার কারনে পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়। এসময় বাস,ছোট গাড়ি ও পণ্যবাহী ট্রাক মিলে সাড়ে চারশতাধিক যানবাহন পারের অপেক্ষায় থাকে। এতে প্রচন্ড শীতে চরম দুর্ভোগে পরে ঘাটে পার হতে আসা যাত্রী ও চালকরারা।
বিআইডবিøউটিসির, পাটুরিয়া ঘাটের এজিএম(কর্মাস) খন্দকার মো. তানভীর হোসেন জানান, রবিবার সন্ধার পর থেকে কুয়াশার ঘনত্ব বাড়তে থাকে। রাত দশটার দিকে নৌ পথের কিছুই দেখা যাচ্ছিল না। একারনে সম্ভব্য দুর্ঘটান এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।এসময় ফেরি মার্কিং বাতি স্পষ্ট না দেখা যাওযায় মাঝ পদ্মায় যাত্রী ও যানবাহন বোঝাই চারটি ফেরি নঙ্গর করে রাখা হয়। দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকার কারনে পাটুরিয়া ঘাটে যনাবহনের চাপ বৃদ্ধি পেয়েছে। এ নৌ-রুটে ছোট-বড় ১৪টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপর করা হচ্ছে।
কয়েকজন যাত্রী ও চালক জানান, দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকার কারনে প্রায় ১২ ঘন্টা প্রচন্ড শীতের মধ্যে পারের অপেক্ষ বসে আছি। কখন পার হতে পারবো বলতে পারছি না। আমাদের দুর্ভোগের শেখ নেই।#

 

সম্প্রতি সংবাদ