ব্রেকিং নিউজ

নাগরপুরে চৌধুরী ডাঙ্গায় বীর মুক্তি যোদ্ধাদের স্মরনে ব্যাটমিন্টন খেলা

editor ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ খেলাধুলা সারাদেশ

নাগরপুর( টাংগাইল)প্রতিনিধিঃ১৯ জানুয়ারী-২০২১,মঙ্গলবার।
টাঙ্গাইলের নাগরপুরে চৌধুরী ডাঙ্গায় বীর মুক্তি যোদ্ধাদের স্মরনে ব্যাটমিন্টন খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে উপজেলার চৌধুরী ডাঙ্গা মাঠে এ ফাইনাল ব্যাটমিন্টন খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম। খেলাটি উদ্ভোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী।
এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক তপন, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক বিএম জহুরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদিকা রওশন আরা মাসুদ, সদস্য তাজুল ইসলাম তাজ, আতিকুর রহমান নিল্টু, মোঃ শাহ্ জাদা ইলিয়াস, মোঃ শরিফুল ইসলাম শরিফ, বীর মুক্তিযোদ্ধা শ্রী দুখি রাম দাস , সহবতপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি মোঃ নূরু সরকার, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ,সাবেক থানা আওয়ামীলীগ এর সদস্য মোঃ আবুল কাশেম মিয়া, টাংগাইল জেলা ছাত্রলীগের সদস্য মোঃ বাবুল মিয়া, নাগরপুর সরকারি কলেজের সাবেক ভিপি আল মামুন, প্রচার সম্পাদক জেদ্দা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মোঃ আতিকুর রহমান অপু টাংগাইল জেলা আওয়ামী মৎস্য জীবী লীগের সদস্য ও ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহŸায়ক মোঃ কবির হোসেন ।
প্রধান অতিথি জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে যারা এই দেশকে স্বাধীন করেছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধায় আজ সেই মুক্তিযোদ্ধাদের স্মরণে এই খেলার আয়োজন করা হয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা খেলাধুলায় বিশেষ মনোযোগী। তিনি আরো বলেন, আমাদের নেত্রী দেশটাকে সোনার বাংলাদেশ করে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।
ইউনিয়ন পরিষদ নির্বাচন নৌকাকে বিজয়ী করতে সকলকে একসঙ্গে কাজ করার আহবান জানান ও নৌকা মার্কায় ভোট চান।
উদ্বোধক মোঃ কুদরত আলী মুক্তিযোদ্ধাদের স্মরনে এই খেলা আয়োজোক কারিদের নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

সম্প্রতি সংবাদ