ব্রেকিং নিউজ

দৌলতদিয়া যৌনপল্লীতে  পাচার হওয়া ১৪ তরুণী উদ্ধার 

editor ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আবুল হোসেন,গোয়ালন্দ( রাজবাড়ি)প্রতিনিধি:২১ জানুয়ারী-২০২১,
রাজবাড়ির  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর একদল পুলিশ নিয়ে যৌনপল্লীর নাজমা বেগম (৫৫) ও ঝর্ণা বেগমের (২৫) বাড়িতে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে অভিযান চালিয়ে পাচার হওয়া ১৪ তরুণীকে উদ্ধার করেছে। উদ্ধার হওয়া কিশোরীরা বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সাংবাদ সম্মেলনে তাদের উপর হওয়া নির্মমতার চিত্র প্রকাশ করেন এবং তারা জেলা পুলিশের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এর আগে পতিতাপল্লীর নাজমা বাড়ীওয়ালীর বাড়িতে বন্দীদশায় থাকা এক তরুনী (২০) তার কাছে আসা এক খদ্দেরের মোবাইল ফোনের মাধ্যমে রাত ১২ টার দিকে ৯৯৯ -এ ফোন করে তাকে উদ্ধারের আকুতি জানায়। ৯৯৯ হতে তৎক্ষনাৎ গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীরকে বিষয়টি অবহিত করে পুলিশ  প্রথমে নাজমা বেগমের বাড়িতে অভিযান চালান।সেখান থেকে ফোন করা তরুণীসহ মোট ৩ জন তরুণীকে পুলিশ উদ্ধার করে।  পরে ওই তরুনীদের দেয়া তথ্য  অনুযায়ী পাশের ঝর্ণা বেগমের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ির অভ্যন্তরে বিশেষ কায়দায় তৈরি একটি অন্ধকার  গুদাম ঘরে লুকিয়ে রাখা ১১ জন তরুণীকে পুলিশ উদ্ধার করে।অভিযানকালে অপরাধীরা পালিয়ে যেতে সক্ষম হয়।
এ বিষয়ে এক তরুণী বাদী হয়ে বাড়ীওয়ালী নাজমা বেগম, ঝর্ণা বেগম ও তাদের কেয়ারটেকার আনন্দের (৪০) বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।
অভিযানের বিষয়ে বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান পুলিশ সুপারের হলরুমে প্রেস ব্রিফিং করেন।এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর প্রমূখ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন,এ ঘটনায় জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সম্প্রতি সংবাদ