পাংশা পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী রইচ খানের গণসংযোগ

editor ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২১ জানুয়ারী-২০২১,বৃহস্পতিবার।

রাজবাড়ী জেলার আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে এলাকায় গণসংযোগ করছেন।
জানা যায়, প্রতীক বরাদ্দের পর থেকেই দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকায় উঠান বৈঠকসহ প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান। রইচ উদ্দিন খান পাংশা পৌরসভার ১নং ওয়ার্ডের ২বার নির্বাচিত কাউন্সিলর ও পাংশা পৌরসভা বিএনপির সদস্য সচিব। গত মঙ্গলবার ১৯ জানুয়ারী থেকে বৃহস্পতিবার ২১ জানুয়ারী ৩দিন ধরে পাংশা স্টেশন রোড, কলেজ রোডের আঃ মালেক মিঞা এভিনিউ, থানা রোড, মাহমুদ প্লাজা, দত্ত সুপার মার্কেট ও স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করেন বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান। গণসংযোগকালে পাংশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও যশাই ইউপির প্রাক্তণ চেয়ারম্যান চাঁদ আলী খান, পাংশা উপজেলা বিএনপির আহবায়ক ও পাট্টা ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম, পাংশা পৌরসভা বিএনপির আহবায়ক বাহরাম সরদার, আলমগীর হোসেন ও রুহুল আমীনসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বিএনপির মেয়র প্রার্থী রইচ উদ্দিন খানের সঙ্গে ছিলেন। মেয়র প্রার্থী রইচ উদ্দিন খান শান্তিপূর্ণ নির্বাচন ও বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করেন।
উল্লেখ্য ঃ আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন- আওয়ামী লীগ মনোনীত মোঃ ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্ব›দ্বীতা করছেন। ভোটগ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারণা ততই তুঙ্গে উঠছে। পোস্টারিং ও প্রচার-প্রচারণায় সর্বত্রই নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি সংবাদ