ব্রেকিং নিউজ

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের হাতে ৬৮৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

editor ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ ২২ জানুয়ারী-২০২১
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি অভিযানিক দল ঠাকুরগাঁও জেলার বালিয়াডাংগীর বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামের জামে মসজিদের সামনে অভিযান পরিচালনা করে। গত ২১ জানুয়ারী বৃহস্পতিবার রাতে অভিযানকালে ৬৮৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ শাহিন আলম ওরফে কাওসার (২৫) কে গ্রেফতার করে। সে বালিয়াডাঙ্গীর বেলছাড়া ঝুল্লিবস্তির মোঃ মাজেদুর হকের ছেলে।
এসময় তার কাছ থেকে মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইলফোন, ১ টি সীমকার্ড এবং মাদক বিক্রিত নগদ এক হাজার আটশত টাকাও উদ্ধার করা হয়।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুন্না বিশ্বাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তীতে তার নামে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি আরও বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে। এরই অংশ হিসেবে এ অভিযান পরিচালিত হয়।

সম্প্রতি সংবাদ