ব্রেকিং নিউজ

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের আশু রোগমুক্তি কামনায় মানিকগঞ্জে যুবলীগের দোয়া মাহফিল

editor ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক::২৫ জানুয়ারী-২০২১,সোমবার।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মো: মাঈনুল ইসলাম খান নিখিলের আশু রোগমুক্তি কামনায় মানিকগঞ্জে কোরআনখানি, দোয়া মাহফিল ও এতিমদেতর মাঝে খাবার বিতরণ করেছে জেলা যুবলীগ।
সোমবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তের জেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন। এসময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি, যুবলীগ নেতা জেলা পরিষদের অন্যতম সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি, জেলা যুবলীগের সদস্য সুবল সাহাসহ যুবলীগের বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মো: মাঈনুল ইসলাম খান নিখিল দীর্ঘদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। ###

সম্প্রতি সংবাদ