ব্রেকিং নিউজ

নাগরপুরে এলজিএসপি -৩ এর অর্থায়নে শিক্ষা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ ২৬ জানুয়ারী-২০২১,মঙ্গলবার।
টাঙ্গাইলের নাগরপুরে শিক্ষার মানউন্নয়নের লক্ষ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে এলজিএসপি -৩ এর অর্থায়নে ২০১৯-২০২০ অর্থ বছরের প্রাপ্ত অর্থের অনুকূলে বাস্তবায়িত প্রকল্পের আওতায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের দপ্তিয়র সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাগকাটারী ও নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও করোনা ভাইরাসের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। দপ্তিয়র সরকারী প্রাথমিক বিদ্যালয়ে -৩৬০ নিশ্চিন্তপুর ৩২১ ও বাগকাটারী ২৫২ জন শিক্ষার্থীর মধ্যে এ উপকরণ সমুহ বিতরণ করা হয়েছে। দপ্তিয়র ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে এতে বরাদ্ধের পরিমান ছিলো ২ লক্ষ ৫১ হাজার ১শত ৫৭ টাকা।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এলজিএসপি-৩ এর জেলা সমন্বয়কারী সায়রা কাকলি। আরো উপস্থিত ছিলেন দপ্তিয়র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. ফরহাদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হাসেম, ইউপি সচিব মো. জহিরুল ইসলাম ও সকল ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এ সময় সকল শিক্ষার্থীর লেখাপড়ার খোঁজ খবর নেন এবং ছাত্র/ ছাত্রীদের বাড়ীতে নিয়মত লেখাপড়া চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।
পরে এলজিএসপি-৩ এর জেলা সমন্বয়কারী সায়রা কাকলি অত্র ইউপি কর্তৃক বাস্তবায়িত অন্যান্য ৬টি প্রকল্প পরিদর্শন করেন।

সম্প্রতি সংবাদ