ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে আনসার সদস্যদের মধ্যে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

editor ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধিঃ২৭ জানুয়ারী-২০২১,বুধবার।

মুজিব শতবর্ষের উপহার হিসাবে রাজবাড়ী আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন ঢাকা রেঞ্জর উপ-মহাপরিচালক পবিত্র কুমার সাহা।

বুধবার (২৭ জানুয়ারী ) বেলা সাড়ে ১১টায় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে জেলার ৫টি উপজেলার ইউনিয়ন ওয়ার্ড দলনেতা,দলনেত্রী ও আনসার কমান্ডারদের মাঝে ৩০ টি বাইসাইকেল বিতরণ করা হয়।

বিতরণকালে আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট রাশেদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, পবিত্র কুমার সাহা উপ-মহাপরিচালক ঢাকা রেঞ্জ, এ সময় আরো উপস্থিত ছিলেন, ৫টি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা ও উপজেলা প্রশিক্ষক-
প্রশিক্ষিকাগণ।

বাইসাইকেল বিতরন অনুষ্ঠানে পবিত্র কুমার সাহা বলেন, বর্তমান কোভিট-১৯ বৈশ্বিক পরিস্থিতির সঙ্কটে আনসার সদস্য-সদস্যাদের সাফল্য ও বর্তমান রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত কমান্ড্যান্টের নেওয়া বিভিন্ন পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন এবং তিনি ভবিষ্যতে আনসার সদস্য-সদস্যাদের পেশাদারিত্ব ধরে রাখার জন্য আহব্বান জানান।

জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট রাশেদুজ্জামান বলেন, বর্তমান করোনা সংকট মোকাবেলাসহ আরো নানাবিধ দিক-নির্দেশনামুলক বক্তব্য এবং আনসার ভিডিপি সদস্য-সদস্যাদের কে আরো দায়িত্ব- কর্তব্য সততা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন, বাইসাইকেল বিতরণের ফলে রাজবাড়ী জেলার তৃণমুল পর্যায়ে আনসার ভিডিপি সদস্যদের কাজের গতিশীলতা আরো বৃদ্ধি পাবে বলে আমি মনে করি।

সম্প্রতি সংবাদ