ব্রেকিং নিউজ

গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

editor ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধিঃ২৯ জানুয়ারী-২০২১,শুক্রবার।

রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় পৌর ১ নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকা থেকে ২শ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

২৯ জানুয়ারি শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শ্রীদাম দত্ত পাড়া এলাকার মৃত ফজলু খাঁনের ছেলে সেলিম খাঁন (৩৬) এবং গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকার মো.হাবিজাল সরদারের ছেলে রাশেদুল সরদার (৩৭)

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো. মোতালেব মুন্সি ও এএসআই মো. শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল এলাকায় নিজামের ফার্নিচারের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ইয়াবা সরবরাহ করার সময় তাদেরকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার রাজবাড়ী জেল হাজতে পাঠানো হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লা আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীদয় পেশাদার মাদক ব্যবসায়ী। শুক্রবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্প্রতি সংবাদ