রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

editor ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মাহাবুব আলম রানীশংকৈল (ঠাকুরগাঁও )প্রতিনিধি :৩০ জানুযারী-২০২১,শনিবার।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর সভার নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন না পেয়ে নৌকা বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৫ জনকে বহিষ্কার করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।
শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে জেলা সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায়”র স্বাক্ষরিত চিঠি রাণীশংকৈল উপজেলা আ” লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ”র বরাবরে প্রেরণ করা হয়। আ” লীগ বহিষ্কৃতরা প্রার্থীরা হলেন- পৌর আ” লীগের সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, পৌর আ” লীগের সদস্য ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক, পৌর আ” লীগের সাবেক সদস্য ইসতেখার আলম, পৌর আ” লীগের সদস্য রুকুনুল ইসলাম ডলার এবং উপজেলা আ” লীগের সদস্য বর্তমান মেয়র আলমগীর সরকার।
জেলা আ” লীগ সূত্রে জানা যায়, ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য রাণীশংকৈল পৌর নির্বাচনকে সামনে রেখে আ” লীগের মোট আটজন সদস্য মনোনয়ন পত্র দাখিল করেন। তবে দলীয়ভাবে নৌকা মনোনয়ন পান মোস্তাফিজুর রহমান (মোস্তাক)। বাকি ৭ প্রার্থী বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন বহাল রাখেন।
এরই প্রেক্ষিতে নৌকার বিদ্রোহী ৭জন প্রার্থীর মধ্যে ৫ জন  উপজেলা আ” লীগ ও পৌর আ” লীগে থাকায় তাদের বহিষ্কার করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।
বাকি ২ জন বিদ্রোহী প্রার্থী- যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন আওয়ামী লীগের সহযোগী সংগঠনে থাকায় তাদের বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রীয় কমিটিতে চিঠি পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।

সম্প্রতি সংবাদ