ব্রেকিং নিউজ

নির্বাচন কমিশন বিকলাঙ্গ, ক্রাচে ভর করে চলছে- সৈয়দপুরে জিয়া উদ্দিন বাবলু

editor ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :৩০ জানুয়ারী-২০২‘১,শনিবার।
বর্তমান নির্বাচন কমিশন বিকলাঙ্গ, তারা ক্রাচে ভর করে হাটছে এখন। ক্রাচের উপর ভর করে হাটলে নির্বাচন করতে পারবেন না। আপনাদেরকে নিজের শক্তিতে বলিয়ান হয়ে হাটতে হবে। তা না হওয়ায় নির্বাচন কমিশন আজকে আমাদের কাছে ঠুটো জগন্নাথে পরিণত হয়েছে। উপরোক্ত কথাগুলো বলেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু। তিনি ৩০ জানুয়ারী শনিবার বিকালে ঢাকা থেকে বিমানযোগে রংপুরে যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, এ সরকার নির্বাচনের নামে তামাশা করছে। ভোটের নামে প্রহসন ও নির্যাতন করছে। তারা শুধু নৌকার প্রার্থীকে বিজয়ী করতে চায়। এ সরকারের আমলে জান মালের কোন নিরাপত্তা নেই। মুখ খুললেই গুম, খুন ও মামলার শিকার হতে হয়। উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করা হচ্ছে।
জনগণকে ভয় দেখিয়ে আন্দোলন দমিয়ে রাখতে পারবেন না। এদেশে জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আমলে প্রকৃত উন্নয়ন হয়েছে। এই যে সৈয়দপুর বিমানবন্দর বর্ধিতকরণ হচ্ছে। এরশাদের পরিকল্পিত উন্নয়নের পথ ধরেই তা করা সম্ভব হয়েছে। তার রাজনীতি ছিল উন্নয়নের রাজনীতি, সংস্কারের রাজনীতি, সহমর্মিতার রাজনীতি। তার সময় উন্নয়ন হয়েছে, কর্মসংস্থান হয়েছে, জনগণের ভাগ্যের পরিবর্তন হয়েছে। মঙ্গার উত্তরাঞ্চল এখন সম্দ্ধৃ হয়েছে। নিজস্ব মর্যাদায় সমাসিন হয়েছে।
অথচ এখন তার উল্টো পথে চলছে রাজনৈতিক দলগুলো। তারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। লুটপাটের রাজত্ব কায়েম করেছে। সরকার সন্ত্রাস, দুর্নীতি বন্ধে ব্যর্থ হয়েছে। আমরা সন্ত্রাস চাইনা, টেন্ডারবাজী চাইনা, দখলবাজ চাইনা, দলীয়করণ চাইনা, ধর্ষণ নির্যাতন চাইনা। আমরা চাই জাতীয় পার্টির নেতৃত্বে জাতীয় উন্নয়ন।
বাবলু বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে সারা দেশে পৌর নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থী দিয়েছে। জাতীয় পার্টি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী ঘোষণা করবে। আমরা এই সরকারকে জানিয়ে দিতে চাই, জিএম কাদেরের নেতৃত্বে আগামী নির্বাচনেও জাতীয় পার্টি উত্তরাঞ্চলে সব কয়টি আসনে প্রার্থী দিবে। এই লক্ষ্যে জাতীয় পার্টির কর্মকান্ড তরান্বিতভাবে এগিয়ে চলছে।
তিনি প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, এসপি ডিসি দের দায়িত্ব হচ্ছে অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়া। এটাই আপনাদের দায়িত্ব। তাই প্রশাসন কে অনুরোধ করবো আপনারা যে অবস্থায় থাকেন না কেন আপনাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন। কারণ আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দিবো।
সৈয়দপুর পৌর নির্বাচন সুষ্ঠু করতে হবে। কোন সন্ত্রাস বরদাস্ত করা হবেনা। যদি কেউ সন্ত্রাস করে, ভোট ডাকাতি করে, তাহলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। যেখানে নির্বাচন কমিশন ব্যর্থ হবে সেখানে জনগণের দায়িত্ব নির্বাচন সুষ্ঠু করা। জাতীয় পার্টি জনগণকে সাথে নিয়ে সকল সন্ত্রাস প্রতিরোধ করেই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন গ্রহনের ব্যবস্থা করবে।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন, পার্টির অতিরিক্ত মহাসচিব (সিলেট) রেজাউল করিম ভুইয়া, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আহসান আদেলুর রহমান, যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হোসেন মকবুল মোহাম্মদ শাহরিয়ার আসিফ, কেন্দ্রীয় জাতীয় পার্টির ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সৈয়দপুর উপজেলা আহবায়ক ও পৌর মেয়র প্রার্থী আলহাজ¦ সিদ্দিকুল আলম সিদ্দিক, উপজেলা কমিটির সেক্রেটারী জিএম কবির মিঠু, পৌর সদস্য সচিব আলতাফ হোসেন, জেলা যুব সংহতির সভাপতি রওশন মাহানামা, সেক্রেটারী ওবায়দুর রহমান ভুট্টু, ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সদস্য রক্সি খান প্রমুখ।
পরে তিনি রংপুরের উদ্দেশ্যে সড়ক পথে রওনা দেন। সেখানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা মরহুম এইচ এম এরশাদের কবর জিয়ারত করা সহ যুব সংহতির বিভাগীয় কর্মসুচীতে অংশগ্রহণ করবেন। (ছবি আছে)

সম্প্রতি সংবাদ