টাঙ্গাইলে আওয়ামীলীগের পাঁচ মেয়র বিজয়ী

editor ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

টাঙ্গাইল প্রতিনিধি:৩১ জানুয়ারি ২০২১,রবিবার।

তৃতীয় ধাপে পৌর নির্বাচনে টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন। শনিবার (৩০ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তারা এই ফল ঘোষণা করেন। জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান এই তথ্যটি নিশ্চিত করেন।

টাঙ্গাইল পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী এসএম সিরাজুল হক আলমগীর বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৫৯ হাজার ৯৬৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ১৯ হাজার ৬৬০ ভোট।

মির্জাপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা আক্তার শিমুল বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৪৭৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে শফিকুল ইসলাম ফরিদ পেয়েছেন দুই হাজার ৯২৪ ভোট।

সখীপুর পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী আবু হানিফ আজাদ তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন সাত হাজার ৮৩৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব জগ প্রতীকে পেয়েছেন সাত হাজার ৫৪৪ ভোট। আর ধানের শীষ প্রতীকে বিএনপি মনোনীত প্রার্থী পেয়েছেন ৫১২ ভোট।

ভূঞাপুর পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মাসুদুল হক মাসুদ মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৪১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের জাহাঙ্গীর হোসেন পেয়েছেন চার হাজার ৪১৩ ভোট। আর আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুস সাত্তার জগ প্রতীকে পেয়েছেন তিন হাজার ৭০১ ভোট।

মধুপুর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সিদ্দিক হোসেন খান বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২৫ হাজার ৯৯২টি। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আব্দুল লতিফ পান্না পেয়েছেন এক হাজার ৬৫১ ভোট। তবে আব্দুল লতিফ পান্না দুপুরেই নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছিলেন।

সম্প্রতি সংবাদ