ব্রেকিং নিউজ

দৌলতপুরে যমুনা নদীর বালু চরে অজ্ঞাত ব্যক্তি খুন

editor ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৩১ জানুয়ারী-২০২১,রবিবার।
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার দুর্গম যমুনা নদীর চর থেকে অজ্ঞাত পরিচয় (৪৫) বছর বয়সী এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যা ৬টার দিকে পুলিশ উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের চরকালিকাপুর দুর্গম যমুনা নদীর চর থেকে এ লাশ উদ্ধার করে। দুর্বৃত্তরা অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তিকে খুন করে বালুর চরে লাশ ফেলে রেখে যায়।

বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আলা উদ্দিন জানান, রোববার দুপুরে ১২ টার দিকে স্থানীয় লোকজন কাজের উদ্দেশ্যে চরকালিকাপুর দুর্গম যমুনা নদীর চর দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ বালুর চরে পড়ে থাকতে দেখেন। ওই ব্যক্তির পড়নে ফুল হাতা শার্ট,হাফ সোয়েটার জাংঙ্গা ছিলো। লাশের পাশে পড়ে আছে কালো রঙের বেøজার, কালো ফুল প্যান্ট, কেস জুতা ও ১ টি মোবাইল সেট। পরে দৌলতপুর থানা পুলিশকে খবর দিলে রোববার সন্ধ্যা ৬টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: রেজাউল করিম জানান, বাঘুটিয়া ইউনিয়নের চরকালিকাপুর দুর্গম যমুনা নদীর লাউলার চরে একটি লাশ পড়ে আছে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে গত শনিবার রাতে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথা ও মুখমন্ডলে কুপিয়ে হত্যা করে লাশ বালুর চরে ফেলে রেখে গেছে। লাশের পাশে পাওয়া মোবাইল সেট পাওয়া গেছে তথ্য প্রযুক্তি ব্যবহার করে দ্রæত সময়ের মধ্যে আশা করা যাচ্ছে লাশের পরিচয় ও হত্যা রহস্য উন্মোচিত করা যাবে।

সম্প্রতি সংবাদ