ব্রেকিং নিউজ

ঘিওরের হিজুলিয়াতে ইউছুফ আলী দরজী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ও মাস ব্যাপি পিঠা উৎসব শুরু

editor ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ খেলাধুলা সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ষ্টাফ রিপোর্টার:৩১ জানুয়ারী-২০২১,রবিবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলার হিজুলিয়া রেজাউল করিম দরজী মডেল কলেজ (প্রস্তাবিত) মাঠ প্রাঙ্গনে আজ রবিবার রাতে প্রয়াত ইউছুফ আলী দরজী স্মৃতি ক্রিকেট  টুর্নামেন্ট  ২০২১ এবং মাস ব্যাপি পিঠা উৎসব শুভ উদ্ধোধন করা হয়েছে।
ইউসুফ আলী ফাউন্ডডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল করিম দরজী উজ্জলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, এ সময় বক্তব্য রাখেন বড়টিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক শামসুল আলম রওশন প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মোঃ মনসুর উদ্দিন, মুক্তিযোদ্ধা মোঃ বাদল মিয়া, ঘিওর কলেজের সাবেক ভিপি মোঃ নুরুল ইসলাম নুরু, যুবলীগের সাবেক সভাপতি মোঃ তোবারক হোসেন তোবা, ঘিওর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শুভ দরজী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার কার্যকরী সদস্য দেওয়ান মোঃ নাজমুল হোসাইন অনু, মানিকগঞ্জ জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মোঃ আতাউর রহমান তোহা, কবি মঞ্জুরুল ইসলাম মন্টুসহ বড়টিয়া ইউনিয়নের আওয়ামীলীগ ও সকল সহযোগি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য এই টুর্নামেন্টে মোট ৬টি দল অংশ গ্রহন করবে। এ ছাড়া মাঠ চত্বরে মাস ব্যাপি বিভিন্ন ধরনের গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পিঠা উৎসব আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আবু দাউদ দরজী।
ইউসুফ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান রেজাউল করিম দরজী উজ্জল সাংবাদিকদের জানান, তার বাবা সরকারি চাকুরীজীবি হয়ে গ্রামের লোকজনের বহু উপকার করতেন। এ ছাড়া তিনি একজন ভাল খেলোয়ার ছিলেন। তার বাবার স্মৃতি ধরে রাখার জন্য এই টুর্নামেন্ট ও পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সম্প্রতি সংবাদ