পাংশায় সন্ত্রাস বিরোধী অভিযানে নিহত সাবেক ওসি মিজানুর রহমানের স্মরণসভা অনুষ্ঠিত

editor ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ৩১ জানুয়ারী-২০২১,রবিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপির জাগির কয়া গ্রামে সন্ত্রাসবিরোধী অভিযানে নিহত পাংশা মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) এস.এম মিজানুর রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রবিবার ৩১ জানুয়ারী বিকেলে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে এ উপলক্ষে স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাগির কয়া গ্রামে ঘটনাস্থলে নির্মিত নিহত সাবেক ওসি এস.এম মিজানুর রহমানের স্মৃতিফলকে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের নেতৃত্বে থানা পুলিশ ও জাগির কয়া গ্রামবাসীর উদ্যোগে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর সাবেক ওসি এস.এম মিজানুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে একমিনিট নিরবতা পালন করা হয়।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি এ.কে.এম শরিফুল হুদা সাগর মাস্টার ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন।
সাবেক ওসি এস.এম মিজানুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাঈদ আহমেদ। অনুষ্ঠান উপস্থাপনা করেন সাংবাদিক মোঃ মোক্তার হোসেন।
অনুষ্ঠানে পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মোঃ আমিরুল ইসলাম, হাফেজ মোঃ আবিদুর রহমান, আবু আব্দুল্লাহ পলাশ, জিয়াউর রহমান মহির, মোঃ মুন্নাফ মোল্লা, হায়াত আলী মাষ্টার, শেখ ফরিদ উদ্দিন মাষ্টার, আব্দুল মালেক মাস্টার, মোস্তাফিজুর রহমান মাষ্টার ও নজরুল ইসলাম মাষ্টারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন ও হাফিজিয়াখানার কমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত ঃ পাংশা মডেল থানার সাবেক ওসি এস.এম মিজানুর রহমান ২০০৪ সালের ৩১ জানুয়ারী রাতে সন্ত্রাসবিরোধী এক অভিযানে পাট্টা ইউপির জাগির কয়া গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন।
(ক্যাপশন ঃ পাংশার জাগির কয়া গ্রামে সন্ত্রাসবিরোধী অভিযানে নিহত পাংশা মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) এস.এম মিজানুর রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠানে স্মৃতিফলকে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়)

সম্প্রতি সংবাদ