ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের পল্লী বিদ্যুৎ সমিতি জোসনা বেগমকে রঙ্গীন ঘর উপহার দিলেন

editor ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু ,ষ্টাফ রিপোর্টার :০১ ফেরুয়ারী-২০২১,সোমবার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে সকল কর্মকর্তাদের অর্থায়নে হত দরিদ্র অসহায় জোসনা বেগমকে একটি রঙ্গীন ঘর তৈরি করে দিয়েছেন। সুন্দর একটি নতুন ঘর পেয়ে জোসনা বেগমের চোখে মুখে হাঁসির ঝিলিক দেখা দিয়েছে।
জানাগেছে, ঘিওর উপজেলা গোলাপনগর গ্রামে জোসনা বেগম ছোট্র একটি ঘরে কোনমত বসবাস করতেন। অন্যের বাড়িতে কাজকর্ম করে দিন মজুর স্বামী সন্তান নিয়ে অভাব অনটনের মধ্যে তার প্রতিটি দিন কাটতো। তার কষ্টে কথাশুনে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা তার বাড়িতে পরিদর্শন করেন। এক পর্য়ায়ে জোসনা বেগমের পাশে দাড়াই সকল কর্মকর্তারা। সবাই তাদের বেতন থেকে কিছু কিছু টাকা তুলে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্প-২ এর ডিজায়েন মোতাবেক একটি সুন্দর ঘর তৈরি করে দেন। গত রবিবার বিকেলে জোসনা বেগমের ঘরের চাবি তার হাতে তুলে দেবার জন্য পল্লী বিদ্যুৎ সমিতি ঘিওরে এক আলোচনা সভার আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ আব্দুর রশীদ, বিশেষ অতিথি ছিলেন ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মো হাবিবুর রহমান হাবিব বক্তব্য রাখেন ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, নির্বাহী প্রকৌশলী দেওয়ান মোঃ গিয়াস মাহমুদ, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ দবিরুল ইসলাম, ঘিওর জোনাল অফিসের ডিজিএম মোঃ মাহবুবুর রশীদ, ডিজিএম মোঃ সফিকুল ইসলাম, ডিজিএম মোঃ কারিগরী বিপাশা ইসলাম প্রমুখ। শেষে প্রধান অতিথি জোসনা বেগমের ঘরের চাবি তার হাতে তুলে দেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মানিকগঞ্জ জোনাল অফিসের ডিজিসি মোঃ সিদ্দিকুর রহমান।

সম্প্রতি সংবাদ