ব্রেকিং নিউজ

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে যুগান্তরের ভূমিকা অগ্রণী: দুর্জয়

editor ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৪ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার।

জাতীয় টেষ্ট ক্রিকেট দলের প্রথম অধিনায়ক মানিকগঞ্জ-১ আসনের এমপি, যুব ও ক্রীড়া এবং পানি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বলেন, বস্তুনিষ্ঠ ও সাহসী সংবাদ প্রকাশে দৈনিক যুগান্তর প্রতিষ্ঠার শুরু থেকে এখন পর্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

অত্যান্ত গৌরবের বিষয়, পত্রিকাটি জন্মলগ্ন থেকে মুক্তিযুদ্ধের চেতনা, অসম্প্রদায়িকতা ও উদার মূল্যবোধ ধারন করে আসছে- এ কারণে সব মহলে পত্রিকাটির আলাদা মর্যাদা রয়েছে।

তিনি আরও বলেন, পত্রিকাটি যেমন দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সোচ্চার তেমনি দেশের উন্নয়ন ,সফলতা ও অর্থনৈতিক বিনির্মাণে বিশাল ভূমিকা রেখে চলেছে।

তিনি তথ্যবহুল সংবাদ পরিবেশনসহ কারও প্রতি আক্রোশ মনোভাব নিয়ে সংবাদ পরিবেশন না করার আহবান জানান। বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়নে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুগান্তরের প্রতিনিধি মতিউর রহমানের সভাপতিত্বে প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দ্য ডেইলি ষ্টারের মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাসের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, যুগান্তরের মানিকগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মানিকগঞ্জ জেলা পরিষদের সচিব ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আই ও জনকন্ঠের প্রতিনিধি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক সমকালের জেলা প্রতিনিধি অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন যুগান্তরের স্বপ্নদ্রষ্টা ৭১-এর রণাঙ্গনের সাহসী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বলেন, যুগান্তর তথা যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল দেশের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য দেশে অসংখ্য উৎপাদনমুখী শিল্পপ্রতিষ্ঠান সৃষ্টি করার মাধ্যমে লাখো মানুষের কর্মসংস্থান তৈরি করে গেছেন। তার এই সৃষ্টি আজীবন থেকে যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি এনটিভির স্টাফ রির্পোটার আহম্মেদ সাব্বির সোহেল, সাবেক সহসভাপতি এটিএন বাংলার প্রতিনিধি আবুল কালাম আজাদ, জিটিভির রিপন আনসারী, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের প্রতিনিধি কাবুল উদ্দিন খান, প্রথম আলোর প্রতিনিধি আব্দুল মোমিন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি আরএস মঞ্জুর রহমান, ডিবিসি প্রতিনিধি ও সব খবর পত্রিকার সম্পাদক আশরাফুল ইসলাম লিটন, বাংলাভিশন ও আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আকমল হোসেন, বাংলা নিউজ২৪ এর প্রতিনিধি সাজেদুর রহমান রাসেল, মাইটিভির প্রতিনিধি আজিজুল হাকিম, দীপ্ত টিভির প্রতিনিধি জাহিদুল ইসলাম চন্দন, সাপ্তাহিক তারুন্যের কথার সম্পাদক ও বার্তা ২৪ এর স্টাফ রির্পোটার খন্দকার সুজন হোসেন, দি এশিয়ান এজ এর প্রতিনিধি সোহেল হোসাইন, বিটিভির প্রতিনিধি আবুল কালাম আজাদ ও দেশ টিভির প্রতিনিধি আব্দুল আলীম।সুত্র:যুগান্তর

সম্প্রতি সংবাদ