নাগরপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদের মোটর শোভাযাত্রা

editor ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধিঃ০৫ ফেরুয়ারী-২০২১,শুক্রবার।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাংগাইলের নাগরপুর সদর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা আওয়ামী যুব লীগের সাবেক কার্যকরী সদস্য, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক জি এস মো. জাহিদুল ইসলাম জাহিদের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা। শুক্রবার সদর ইউনিয়নের মীরনগর, রঙ্গিনাবাড়ী, বাবনাপাড়া, আন্দিবাড়ি, আলোকদিয়া, পানান পাইশানা সহ ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে ও হাট বাজারে ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। নাগরপুর উপজেলার দুয়াজানি কলেজ পাড়া গ্রামের হাসমত আলী মিয়ার বড় ছেলে জাহিদুল ইসলাম জাহিদ । টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর নির্দেশনায় সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে নাগরপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে আস্থা ও ভালোবাসার মানুষ হয়ে উঠেছেন।
চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ বলেন, আমি রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের কল্যানে নিরলস ভাবে কাজ করে যেতে চাই । তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনের মাধ্যমে সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দীর্ঘদিন দক্ষতা ও ন্যায়-নিষ্ঠার সাথে সাংগঠনিক তার দায়িত্ব যথাযত ভাবে পালন করছেন।
তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী।আমি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে আসছি; মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে লালন করি। দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় তরুণদের প্রতি আস্থা রাখেন। এই তারুণ্যের প্রতিনিধি ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণের রুপকার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা হিসেবে কাজ করে যাচ্ছেন সজীব ওয়াজেদ জয়।

সম্প্রতি সংবাদ