ব্রেকিং নিউজ

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের অভিযানে ৫ শ’ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

editor ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ০৬ ফেরুয়ারী-২০২১,শনিবার।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ৫শ’ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৫ ফেব্রুয়ারি ৯ টা মিনিটের সময় দিনাজপুর জেলার পার্বতীপুরের মোস্তফাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। গ্রেফতার মাদক ব্যাবসায়ীর নাম হাফিজুর রহমান। সে  দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার পুনট্টি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আলাউদ্দিন মোল্ল্যার ছেলে।
র‌্যাব-১৩, সািপিসি-২, নীলফামারী ক্যাম্পের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়,
ওই ইউনিয়নের ফুলবাড়ী টু দিনাজপুর রোডের বেজাই বাজারের উত্তর দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রেফতারকৃত হাফিজুর রহমানের কাছ থেকে ৫শ’ বোতল ফেন্সিডিল, মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইলফোন, দুইটি সীমকার্ড ও একটি মেমোরীকার্ড এবং মাদক বিক্রিত নগদ ৩শ’ টাকা জব্দ করা হয়।
সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার ও মোঃ মুন্না বিশ্বাস জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হাফিজুর রহমান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তীতে উক্ত আসামীর নামে দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সম্প্রতি সংবাদ