ব্রেকিং নিউজ

শিবালয়ে করোনার টিকা নিলেন ইউএনও ও ওসি

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মারুফ হোসেন,স্টাফ রিপোটার- :৭ ফেব্রুয়ারী -২০২১,রবিবার।
সারা দেশের ন্যায় মানিকগঞ্জের শিবালয়ে করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আজ রবিবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমীন রিমন ও শিবালয় থানার ওসি মো. ফিরোজ কবীর এ টিকা নেওয়ার মাধ্যমে কার্য়ক্রম শুরু হয়।পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আসিব ইকবাল, হাসপাতালের চিকিৎক ও নার্স, পুলিশের সদস্যগন,প্রসাশনের বিভিন্ন স্তরের লোকজনসহ মোট ১২৪ জন এ টিকা প্রদান করা হয়। টিকা নেওয়ার পর এখন পর্য়ন্ত কারো কোন প্রকার পার্শ্বপতিক্রিয়ার কথা শুনা যায়নি।
  শিবালয় উপজেলা করোনা টিকা প্রদান কার্য়ক্রম কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন রিমন জানান, শিবালয়ে দুই ডোজ মিলে তিন হাজার ভ্যাকসিন পাওয়া গেছে। আগামী ১২ ফেব্রুয়ারী পর্যন্ত প্রতিদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকা প্রদান করা হবে। ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক ও উপজেলাতে টিকা নেওয়ার অনলাইনে নিবন্ধন করা হচ্ছে। তিনি আরো বলেন এটা অনেক নিরাপদ। আমি নেওয়ার পর শারীরিক অবস্থা সব ঠিক আছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আসিব ইকবাল, বলেন,  এ টিকার পার্শ্বপ্রতিক্রিয়া খবর এখন কারো পাইনি। সবাই ভাল আছে। আপাতোত শুধু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেওয়া হবে। পরবর্তীতে নির্দেশনানুয়ী বিভিন্ন ইউনিয়ন ও ওর্য়াডে টিকার কার্যক্রম শুরু করা হবে।
টিকা প্রদানের  সময় শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউর রহমান খান জানু, সহকারী কমিশনার( ভুমি) ফারাশিদ বিন এনাম,ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন, মৎস কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সুদেব ঘোষ বাসু প্রমুখ উপস্থিত ছিলেন।
#

সম্প্রতি সংবাদ