ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ পৌরসভার মেয়রপদে আনুষ্ঠানিক দায়িত্ব নিলেন মো. রমজান আলী

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি :০৭ ফেব্রুয়ারি, ২০২১

মানিকগঞ্জ পৌরসভার মেয়র পদে দায়িত্ব হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১২টার দিকে মানিকগঞ্জ পৌরসভা কার্যালয়ে অডিটোরিয়ামে নবাগত মেয়র মো. রমজান আলীকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দীন, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, সাংগঠনিক সম্পাদক কাজী টিপু,পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান,বিদায়ী কাউন্সিলর সুভাষ চন্দ্র সরকার,রতন মজুমদার,সাবিহা হাবিব,নবাগত কাউন্সিলর আরশেদ আলী বিশ^াস,আব্দুর রাজ্জাক রাজা,শায়েখ শিবলী, আবু নাহিদ,তসলিম হৃদয়,আজাদ হোসেন,নরুল ইসলাম কুইন্টা,জেসমিন আক্তার,সুলতানা আক্তার, নাজমা আক্তার সহ পৌরসভার কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে দায়িত্ব গ্রহন শেষে নগর ভবনের বাইরে রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীর মানুষ মেয়র মো. রমজান আলীকে ফলেল মালা দিয়ে বরন করে নেন ও আনন্দ মিছিল করেন।

দায়িত্ব গ্রহনকালে আওয়ামীলীগ মনোনিত নবাগত মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রমজান আলী বিদায়ী মেয়র গাজী কামরুল হুদা সেলিমের সহযোগিতা কামনা করলে তাকে সব ধরনের সহযোগিতা করার আশ^াস দেন।

স্বাধীনতার পর মো. রমজান আলী মানিকগঞ্জ পৌরসভায় কাউন্সিলর সহ মেয়র পদে বেশ কয়েকবার দায়িত্ব পালন করেন। গত নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী গাজী কামরুল হুদা সেলিমের কাছে পরাজিত হন। এ বছল গাজী কামরুল হুদা সেলিম দলীয় সিদ্ধান্তে পৌর নির্বাচনে অংশগ্রহন না করায় বিএনপি প্রার্থী আতাউর রহমান আতাকে বিপুল ভোটে পরাজিত করে তিনি মেয়র নির্বাহিত হন।

সম্প্রতি সংবাদ