দৌলতপুরে টিকা নিলেন প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু, স্বাস্থ্য কেন্দ্রে বেড়েছে টিকা গ্রহনকারীর সংখ্যা

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: বুধবার, ১০ ফেব্রুয়ারী-২০২১ ,বুধবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র থেকে আজ বুধবার সকালে টিকা নিলেন দৈনিক কালের কাগজ  সম্পাদক ও  প্রকাশক এবং  প্রেসক্লাবের সভাপতি  মো.জালাল উদ্দিন ভিকু।

টিকা প্রদান কালে উপস্থিত ছিলেন ,উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা মোহাম্মদ বাহা উদ্দিন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহ আলম,এশিয়ান টিভির প্রতিনিধি মো.রেজাউল করিম,সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রমুখ।

সেই সাথে বেড়েছে টিকা গ্রহনকারীর সংখ্যা হাসপাতালে দুটি টিকা কেন্দ্র চালু রয়েছে একটা পুরুষ অন্যটা মহিলা।হাসপাতালে  রেজিষ্ট্রিশন করতে প্রচুর ভিড় লক্ষ করা গেছে। দিন যতই বাড়ছে টিকা গ্রহনকারীর সংখ্যা ও বৃদ্ধি পাচ্ছে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা মোহাম্মদ বাহা উদ্দিন বলেন এখন পযর্ন্ত যতগুলো টিকা দেওয়া হয়েছে তারা প্রত্যেকেই সুস্থ্য আছেন তাই আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সোচ্ছার হতে হবে এবং সবাইকে টিকা অবশ্যই গ্রহন করতে হবে।দিন যতই যাচ্ছে টিকা নেওয়া সংখ্যা ততই বৃদ্ধি পাচ্ছে। তাই গুজবে কান না দিয়ে সবাইকে  টিকা নেওয়ার পরামর্শ দেন তিনি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য বিনা  মুল্যে  টিকা ব্যবস্থা করে দিয়েছেন  এর জন্য  দৈনিক কালের কাগজ  সম্পাদক ও  প্রকাশক এবং  প্রেসক্লাবের সভাপতি  মো.জালাল উদ্দিন ভিকু  ধন্যবাদ জানান।

সম্প্রতি সংবাদ