গোয়ালন্দ পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে – জেলা প্রশাসক

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১০ ফেরুয়ারী-২০২১,বুধবার।
রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় এ আশ্বাস দেন।
আগামী ১৪ ফেব্রæয়ারি ব্যালট পেপারের মাধ্যমে গোয়ালন্দ পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্টিত হবে। নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে নির্বাচনী প্রার্থী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করে জেলা প্রশাসন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ‘ভোট মানুষের মৌলিক অধিকার। সেটা যেন অবাধে প্রয়োগ করতে পারে, সেই পরিবেশ সৃষ্টি করা হচ্ছে নির্বাচন কমিশন ও প্রশাসনের দায়িত্ব। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, এখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট হবে। সবাই যাতে নির্বিঘেœ ভোটকেন্দ্রে যেতে পারে, সেই পরিবেশ সৃষ্টিতে আমরা বদ্ধ পরিকর। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রতিদ্ব›দ্বী প্রার্থীসহ সবার সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন (প্রশাসন ও অপরাধ) অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফ-উজ-জামান (সদর সার্কেল) উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, সহকারী কমিশনার মো. রফিকুল ইসলাম (ভূমি) গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল তায়াবীর, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. মাসুদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নিজাম উদ্দীন আহমেদ প্রমুখ।

 

সম্প্রতি সংবাদ