ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে বিএনপি’র শান্তিপূর্ন বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা!

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি:১১ ফেরুয়ারী-২০২১,বৃহস্পতিবার।
বিএনপির’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে হয়রানি মূলক মামলায় সাজা, এমপি হাবিবুল ইসলাম হাবিবসহ সাতক্ষীরায় ১০জন নেতাকর্মী এবং পাবনায় ৪৭জন নেতা কর্মীদের বিরুদ্ধে সাজা প্রদান এবং বিএনপি’র নেতা সালাউদ্দিন আহমেদকে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইল বিএনপি’র বিক্ষোভ মিছিলে বাদা প্রদান করে পুলিশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রæয়ারি) সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃতে টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে বিএনপির নেতা কর্মীরা সমবেত হলে পুলিশ এসে ছত্রবঙ্গ করে দেয়। পরে নেতা কর্মীরা শান্তিকুঞ্জ মোড়ে এসে বিক্ষোভ সমাবেশ করে।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্না প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহীন যুগ্ম সাধারন সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, প্রচার সম্পাদক ও শ্রমিক নেতা একে মনিরুল হক মনির, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলামসহ যুবদল, শ্রমিকদল, ছাত্রদল ও বিএনপির সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

মুক্তার হাসান

সম্প্রতি সংবাদ