ব্রেকিং নিউজ

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প কর্তৃক ৮৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ১১ ফেরুয়ারী-২০২১,বৃহস্পতিবার।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল ১০ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টায় ৮৭০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তার নাম মোঃ মনিরুজ্জামান ওরফে সবুজ রানা (২১)। সে লালমনিরহাট জেলার পাটগ্রামের ঝালাংগী (কোনারবাড়ী) এলাকার মোঃ মস্তফা কামালের ছেলে।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়,
লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌরসভার ০২নং ওয়ার্ডস্থ পাটগ্রাম টু মুন্সিরহাটগামী ধরলা ব্রীজের পূর্ব পার্শ্বে সোহাগপুর মোড়ের পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৮৭০ টি  ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিত নগদ ৫ শ’ টাকা উদ্ধার করা হয়। এসময় মাদক রাখার দায়ে গ্রেপ্তার আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তীতে উক্ত আসামীর নামে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় একটি মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়েছে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুন্না বিশ্বাস জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান, ভেজাল ঔষধ প্রস্তুতকারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে। এরই ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

সম্প্রতি সংবাদ