ব্রেকিং নিউজ

গোয়ালন্দে চোরাই মটর সাইকেলসহ -২ জন আটক

editor ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১২ ফেরুয়ারী-২০২১,শুক্রবার।
রাজবাড়ীর গোয়ালন্দ থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ মো. শাকিল (২০) ও মো. রাশেদুল ইসলাম নামে দুই ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

আটককৃত শাকিল কৃষ্টিয়া জেলার উজানগ্রাম ইউনিয়নের বড়ইটুপি গ্রামের নবা মোল্লার ছেলে এবং মো. রাশেদুল ইসলাম পাবনা জেলার তারাবাড়িয়া গ্রামের মো. আব্দুল বারেক আলীর ছেলে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দীন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)-এর জেলার সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম, ডিআইও-১ মো. সাঈদুর রহমান, ডিআইও-২ প্রাণবন্ধু বিশ্বাস, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, বুধবার দিবাগত মধ্যরাতে ডিবি পুলিশের (ওসি) মোহাম্মদ মোজাম্মেল হকের নেতৃত্বে একটি টিম গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় সান-সাইন কলেজিয়েট স্কুলের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে আটক করেন।

তার দেওয়া তথ্য মতে, রাজবাড়ী ও পাবনা এলাকায় অভিযান পরিচালনা করে অ্যাপাসি আরটিআর ১৫০সিসি, ফ্রীডম ১০০সিসি এবং ডায়াং ৮০ সিসির তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। উদ্ধারকৃত মোটরসাইকেল গুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।

 

সম্প্রতি সংবাদ