ব্রেকিং নিউজ

গোয়ালন্দে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর মতবিনিময় সভা

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:১২ ফেরুয়ারী-২০২১,শুক্রবার।
রাজবাড়ীর গোয়ালন্দে আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে নৌকার প্রার্থী নজরুল ইসলাম মন্ডল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন।

১২ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন এর আয়োজনে তাহার নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ফকির আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাদল বিশ্বাসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা কে অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। পৌর শহরের রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন কর্মকান্ড ও অবকাঠামোগত উন্নয়ন করতে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করতে আহবান জানান তিনি।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌর পিতা না হয়ে আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। অসহায় মানুষের জন্য ভালো কিছু কাজ করতে চাই। অবহেলিত প্রথম শ্রেনীর পৌরসভাকে উন্নয়নের ছোয়া দিতে চাই। সকল প্রকার সমস্যাকে চিহ্নিত করে তা দ্রুত সমাধান করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন এবং জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিবেন।

 

সম্প্রতি সংবাদ