ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে শিশু তানভীর হত্যা মামলায় চাচির যাবজ্জীবন কারাদন্ড

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৪ ফেরুয়ারী-২০২১,রবিবার।
মানিকগঞ্জ সদরের জয়নগর গ্রামে শিশু তানভীর হত্যা মামলায় চাচি চায়না বেগমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়। রোববার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মীর রুহুল আমীন আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।

রাষ্ট্রপক্ষের কৌশলী আব্দুস সালাম জানান, ২০১৬ সালের ৩০ মে সকালে তিন বছরের ছেলে তানভীরকে শাশুড়ি সখিনা বেগমের কাছে রেখে মানিকগঞ্জ জেলা হাসপাতালে যান চিকিৎসার জন্য কমলা বেগম। পূর্বশত্রুতার জের ধরে শিশু তারভীরকে তার চাচি চায়না বেগম কৌশলে বাড়ির পাশের কালীগঙ্গা নদীতে চুবিয়ে হত্যা করে মৃতদেহ ভাসিয়ে দেওয়ার চেষ্টা করেন। ওই সময় নদীতে মাছ ধরার জেলেরা তাকে দেখে ফেলায় মৃতদেহ রেখে পালিয়ে যায় চায়না বেগম। পরে স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাড়ি ফিরে শিশুটির মা কমলা বেগম ছেলে তানভীরকে না পেয়ে হাসপাতালে গিয়ে তার ছেলের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় শিশুটির মা কমলা বেগম বাদী হয়ে চায়নাকে আসামি করে মানিকগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।
পরে পুলিশ মানিকগঞ্জের সিংগাইর থেকে শিশু তারভীর হত্যার আসামী চায়না বেগমকে তার এক আত্মীয় বাড়ি থেকে গ্রেফতার করে। ২০১৭ সালের ২৮ অক্টোবর চায়না বেগমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করে পুলিশ। আদালত ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণের পর রোববার আসামির উপস্থিতিতে বিচারক রায় ঘোষনা করেন ।

সম্প্রতি সংবাদ