মানিকগঞ্জে নবীন বাহিনীর হাত থেকে বাঁচতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ  প্রতিনিধি:১৫ ফেব্রুয়ারি-২০২১,সোমবার।

নবীন বাহিনীর প্রধান নজরুল ইসলাম নবীন কর্তৃক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা, ভূমি দখল ও নির্যাতনের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। আজ (সোমবার) দুপুরে সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দুই শতাধিক নারী-পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে স্থানীয়রা একটি বিক্ষোভ মিছিল বের করে।

মানববন্ধনে ভূক্তভোগী মনোয়ার হোসেন মন্টু, রাশেদ আলী, সুফিয়া বেগম, বিল্টু মিয়া, আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন। তারা বলেন, সদর উপজেলার জাগীর মেঘশিমুল এলাকার রফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম নবীন কিছু সহযোগিদের সাথে নিয়ে দীর্ঘদিন ধরে এলাকায় ভূমিদখলসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তার অপকর্মের প্রতিবাদ করায় অনেকেই তার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার হয়েছেন।

বক্তারা আরো বলেন, নবীন জমিদখলসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত হয়ে কালো টাকার মালিক হয়েছে। সম্প্রতি অবৈধভাবে জমি দখলে বাঁধা দেওয়ায় তার হয়রানিমূলক মামলার শিকার হয়েছেন স্থানীয় মনোয়ার হোসেন মন্টুসহ কয়েকজন। জমি দখলে বাধা দেওয়া মন্টুসহ কয়েকজন তাদের হামলারও শিকার হন। নবীন বাহিনী হামলা করে উল্টো তাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

এব্যাপারে, অভিযুক্ত নজরুল ইসলাম নবীন তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন।

 

সম্প্রতি সংবাদ