ব্রেকিং নিউজ

নাগরপুরের ভাদ্রা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হামিদুর রহমান লালনের গণসংযোগ

editor ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:১৫ ফেরুয়ারী-২০২১।
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অন্যতম ৭ নং ভাদ্রা ইউনিয়ন পরিষদে আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ভাদ্রা ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,সাবেক ফুটবল খেলোয়ার মো: হামিদুর রহমান লালন ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

গতকাল শনিবার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নের ৫ নং বাদেবিহালী ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বাদবিহালী টেপরী বাজারে  প্রচারনা ও গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেনএর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার নজির হোসেন খান,ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মজনু খান, প্রধান শিক্ষক লাল মাহমুদ ,শাহাদৎ হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শিমুল ইসলাম পলাশ,সাবেক মেম্বার আমিনুর রহমান প্রমূখ।

আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হামিদুর রহমান লালন  বলেন,ভাদ্রা ইউনিয়নের অবহেলিত মানুষগুলোর ভাগ্যোন্নয়নে তিনি কাজ করে যাবেন। ইউনিয়নের রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য তিনি নিরলস ভাবে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন। দলীয় মনোনয়ন পেলে প্রত্যেকটি নেতাকর্মী ও সমাজের সাধারণ মানুষদের সাথে নিয়ে আমি ভাদ্রা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করবো। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার অঙ্গীকার বদ্ধ ।  ভাদ্রা ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সফল ভাবে দায়িত্ব পালন করে আসছেন । তাহার প্রতি মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা থাকায় পর পর তিনবার সভাপতি নির্বাচিত হন এবং তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দিন রাত পরিশ্রম করেন যাচ্ছেন্ ।  হামিদুর রহমান লালন সাবেক ফুটবল খেলোয়ার সেই সুবাধে তার ব্যাপক পরিচিতি রয়েছে।  আগামী আসন্ন ভাদ্রা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সামনে রেখে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকমীদের নিয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সকলের দোয়া চান তিনি।।###

সম্প্রতি সংবাদ