হরিরামপুরে যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি;১৫ ফেরুয়ারী-২০২১,সোমবার।

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা যুবদলের সদ্যঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে আবারও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা। এ সময় তারা কমিটি গঠনে দায়িত্বপ্রাপ্ত যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের বিরুদ্ধে অনৈতিকভাবে অর্থ লেনদেনের মাধ্যমে কমিটি দেয়ার অভিযোগ তুলে তার অপসারণের দাবিও জানান।

সোমবার বিকেলে প্রায় দুই শতাধিক নেতা-কর্মীর অংশগ্রহণে উপজেলার ঝিট্কা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশের ব্রীজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ঝিট্কা বাজার প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে বাসস্ট্যান্ডে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, হরিরামপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শামছুল আলম খান মিশুক, সাবেক সহ-সভাপতি মাসুদ আজিম, সাবেক সাধারণ সম্পাদক মিরাজ হোসেন রাজ, সাবেক সাংগঠনিক সম্পাদক (স্বাক্ষর ক্ষমতাসহ) মো. শাকিল মোল্লা, জেলা ছাত্রদলের সহ সভাপতি শিকদার মাসুদ , সাবেক ছাত্রদলনেতা সোহেল হোসেন,মির্জা ইকবাল প্রমুখ।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, কর্মী সম্মেলন ব্যতিরেকে অনৈতিকভাবে যে আংশিক আহ্বায়ক কমিটি প্রদান করা হয়েছে তা বাতিল করতে হবে। অনৈতিকভাবে অর্থ লেনদেনের মাধ্যমে কমিটি দেয়ায় মোশারফ হোসেনকে অপসারণ করতে হবে বলেও দাবি জানান তারা।
উল্লেখ্য, গত ৮ ফেব্রæয়াররী আব্দুল হাই শিকদারকে (পিয়ারা) আহ্বায়ক ও আবু সাদাত মো. শাহিনকে সদস্য সচিব করে আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদল।

সম্প্রতি সংবাদ