ব্রেকিং নিউজ

ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

editor ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

শরিফুল ইসলাম, গোয়ালন্দ (রাজবাড়ি) প্রতিনিধি:১৭ ফেরুয়ারী-২০২১,বুধবার।

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আরিফ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও ১’জন।
মঙ্গলবার (১৬ ফেব্রæয়ারি) দিনগত রাত ১০টার দিকে দৌলতদিয়া মহাসড়কের ক্যানাল ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ শেখ (২২) উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ২নং ফেরি ঘাট সিদ্দিক কাজির পাড়া গ্রামের লালমিয়া শেখের ছেলে। আহত মো. জসিম (২৪) একই এলাকার ফেলু মোল্লার পাড়া গোপাল পালের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০টায় উপজেলার দৌলতদিয়া ক্যানালঘাট এলাকার এরশাদের দোকানের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে যশোর থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো ট ১৬-৮১০৯ নম্বরের একটি মাছের গাড়ি ট্রাফিক আইন ভঙ্গ করে উল্টাপথে (ডান পাশ দিয়ে) লাইট বন্ধ করে দ্রæতগতীতে ফেরি ঘাটের দিকে যাওয়ার সময় বামপাশ থেকে এরশাদের দোকানের সামনের কাটা দিয়ে রাজবাড়ী হ-১২-৬৩৯০ মোটরসাইকেলটি মহাসড়কে (ডানপাশে) উঠার সময় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাঁপা পড়ে এবং আরোহীরা ছিটকে গিয়ে মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে এবং সেখানে তাদের অবস্থার চরম অবনতি হলে তাদেরকে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে ১৬ ফেব্রæয়ারি দিবাগত রাত ৩টায় আরিফের মৃত্যু হয় এবং মো. জসিমকে ঢাকার মক্কা-মদিনা প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ মোড় আহলাদিপুর হাইওয়ে থানার এসআই আলাউদ্দিন বলেন, এ ঘটনায় হাইওয়ে থানায় মামলা হয়েছে। ট্রাকটিকে জব্দ করা গেলেও ট্রাক চালক পলাতক রয়েছে।

 

সম্প্রতি সংবাদ