টিকা কেন্দ্র  পরিদর্শনে এসে দৌলতপুর হাসপাতালে চক্ষু চিকিৎসা নিলেন জেলা প্রশাসক এস.এম ফেরদৌস

editor ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: ১৮ ফেরুয়ারী-২০২১ ,বৃস্পতিবার।

শহর ছেড়ে মানিকগঞ্জের দৌলতপুর হাসপাতালে করোনা টিকা কেন্দ্র  পরিদর্শনে এসে চক্ষু চিকিৎসা নিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস ।

আজ ১৮ ফেরুয়ারী বৃহস্পতিবার দৌলতপুর হাসপাতালে কমিউনিটি ভিশন সেন্টারে টেলি মেডিসিন প্রযুক্তির মাধ্যমে চক্ষু সেবা গ্রহণ করেন  জেলা প্রশাসক এস.এম ফেরদৌস ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী অফিসার মো: ইমরুল হাসান,উপজেলা স্বাস্থ্য ও প,প,কমকতা ডা:মোহাম্মদ বাহা উদ্দিন, থানা অফিসার ইনচাজ(ওসি) মো: রেজাউল করিম,পরিবার পরিকল্পনা কমকতা আব্দুস ছালাম,দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু প্রমূখ।

মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস হাসপাতাল ও টিকা কেন্দ্রে পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন এবং টিকা নিতে আসা লোকজনের সাথে কথা বলেন। তিনি বলেন,এখন পর্যন্ত যতগুলো টিকা দেওয়া হয়েছে তারা প্রত্যেকেই সুস্থ্য আছেন তাই আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সোচ্ছার হতে হবে এবং সবাইকে টিকা অবশ্যই গ্রহন করতে হবে।দিন যতই যাচ্ছে টিকা নেওয়া সংখ্যা ততই বৃদ্ধি পাচ্ছে। তাই গুজবে কান না দিয়ে সবাইকে টিকা নেওয়ার পরামর্শ দেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য বিনা মুল্যে টিকা ব্যবস্থা করে দিয়েছেন এর জন্য ধন্যবাদ জানান।

সম্প্রতি সংবাদ