ব্রেকিং নিউজ

ঘিওরে মহান শহীদ দিবস পালিত

editor ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার:২১ ফেরুয়ারী-২০২১,রবিবার।
মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় অমর ২১ ফেব্রæয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাত ১২টা ০১ মিনিটে ঘিওর কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, ঘিওর প্রেসক্লাব, জাতীয় পার্টি, জাসদ, ঘিওর ডি, এন হাই স্কুলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্প স্তবক অর্পণ করে।
সকালে উপজেলা অডিটরিয়ামে ভাষা সৈনিকদের এক সংবর্ধনা, আলোচনা সভা, পুরস্কার বিতরন ও দুস্থ যাত্রাশিল্পী ও সংগীত শিল্পীদের অনুদানের চেক বিতরনের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, অধ্যাপক (অবঃ) মুক্তিযোদ্ধা অজয় কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ আতোয়ার রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, মুক্তিযোদ্ধা মোঃ মেজবাহ উদ্দিন, ঘিওর ডি, এন, হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা আক্তার, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার ভিপি শামীম।
শেষে অতিথিবৃন্দ ভাষা সৈনিক এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরন করেন। এ ছাড়া ৪৯জন দুস্থ যাত্রাশিল্পী ও সংগীত শিল্পীদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরন করেন।

 

সম্প্রতি সংবাদ