ব্রেকিং নিউজ

পাংশায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

editor ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

 মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :২১ ফেরুয়ারী-২০২১,রবিবার।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় রবিবার যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, পাংশা মডেল থানা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান বিস্তারিত কর্মসূচীর আয়োজন করে।
জানা যায়, একুশের প্রথম প্রহরে পাংশা সরকারী কলেজ কেন্দ্রীয় শহীদ মিনার বেদিতে পুষ্পার্ঘ অর্পণ করে ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম। এসময় তার সাথে ছিলেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ। এরপর পর্যায়ক্রমে উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদের নেতৃত্বে উপজেলা পরিষদ, ইউএনও মোহাম্মদ আলীর নেতৃত্বে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধ সংসদ, পাংশা পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিএনপি, জাতীয় পার্টি, পাংশা সরকারী কলেজ, পাংশা জর্জ সরকারী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনার বেদিতে পুষ্পার্ঘ অর্পণ করে।
২১ ফেব্রæয়ারী সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দিবসটি পালনে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্ষ্পুার্ঘ অর্পণ, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা.এএফএম শফীউদ্দিন পাতার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি বক্তব্য রাখেন।

সম্প্রতি সংবাদ