ব্রেকিং নিউজ

ঈশ্বরগঞ্জে ছয়তলা ভবনে অগ্নিকান্ড আহত-১

editor ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

  হাবিবুর রহমান,  প্রতিনিধি ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ):২২ ফেরুয়ারী-২০২১,সোমবার।
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌর বাজারের মারফত চেয়ারম্যান কমপ্লেক্সের ছয়তলায় অগ্নিকান্ডে প্রায় ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার বিকেলে বৈদ্যুতিক শটসার্কিট থেকে ওই অগ্নিকান্ডের সুত্রপাত হয়। ঈশ্বরগঞ্জ ও নান্দাইল ফায়র সার্ভিসের ২টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।
মারফত চেয়ারম্যান কমপ্লেক্সের মালিক শাহজাহান জানান, ছয়তালায় তার খামারে বিদেশী উন্নত জাতের কবুতর মুরগীসহ নানান জাতের পশুপাখি ছিল। অগ্নিকান্ডে তার প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনের ভয়াবহতায় ভীত হয়ে আব্দুল হান্নান (৩৫) নামের ফার্মের এক শ্রমিক লাফ দিয়ে নিচে পড়ে গুরুত্বর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ভবটির তৃতীয় তলায় সোনালী ও অগ্রণী ব্যাংকের শাখা রয়েছে।
খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও নান্দাইলের ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টারপর আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকান্ড ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে সংগঠিত হওয়ায় সড়কপথ বন্ধ রাখার ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস ময়মনসিংহের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা জানান, তাৎক্ষণিক অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপন করা সম্ভব হচ্ছে না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন ওসি আব্দুল কাদের মিয়া আগুন লাগার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন।##

 

সম্প্রতি সংবাদ