ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সিংগাইরে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন

editor ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৮ ফেরুয়ারী-২০২১,রবিবার।
কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে মানিকগঞ্জ জেলার সিংগাইর পৌর নির্বাচন সম্পন্ন হয়েছে।
জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানিয়েছেন দুই মেয়র প্রার্থী ও কাউন্সিরর প্রার্থীরা ভোট গ্রহন নিয়ে কোন ধরনের অভিযোগ করেনি। ২২ হাজার ৬৮৫ ভোটের ৬৫ শতাংশ ভোট প্রয়োগ করেছেন ভোটাররা। প্রতিটি কেন্দ্রেই বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী সদস্য দায়িত্ব পালন করেছেন।
এদিকে সরেজমিনে ৯টি কেন্দ্রের মধ্যে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে, প্রায় প্রতিটি ভোট কেন্দ্রে ভোট শান্তিপূর্ণ পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করছেন ভোটাররা। তবে কয়েকজন ভোটার অভিযোগ করেছেন ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি।
বিএনপি প্রার্থী খোরশেদ আলম ভূইয়া জয় বলেন, ভোট কেন্দ্রের বাইরের পরিবেশ শান্তিপূর্ন থাকলেও ভিতরে ভোট গ্রহন ধীরগতিতে নেওয়া হচ্ছে। এছাড়া অনেক কেন্দ্রে পোলিং এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে অভিযোগ করে তিনি।
আওয়ামীলীগের প্রার্থী আবু নাঈম বাশার বলেন, ভোটাররা শান্তিপূর্ন পরিবেশে ভোট দিচ্ছে। ফলাফল যা হবে তিনি মেনে নেবেন। বিএনপি পোলিং এজেন্টদের বের করে দেওয়া প্রসঙ্গে তিনি বলেন পরাজয় নিশ্চিত জেনে বিএনপি প্রার্থী মিথ্যা অভিযোগ করছেন।
বিকাল তিনটার দিকে ঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এক নারীকে ভোট প্রয়োগে বাধা দেওয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশের হস্তক্ষেপে ওই নারী তার ভোট প্রয়োগ করতে পেরেছেন।
ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ আরব আলী জানান বিচ্ছিন্ন একটি ঘটনা ছাড়া সকাল থেকে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি। প্রার্থীদের সমান সংখ্যক পোলিং এজেন্ট ছিলো। বিকাল তিনটার পর্যন্ত মোট ১৩৬৩ ভোটের মধ্যে ৭০০ ভোট কাষ্টিং হয়েছে।

সম্প্রতি সংবাদ